আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :

বইমলোয় কমল র্কণলেরে দুটো উপন্যাস

রাত ক’টা বাজে বুঝা যাচ্ছে না। ঘড়ির কাঁটায় টিক টিক আওয়াজ দিচ্ছে। মাঝে মাঝে ওয়াল জুড়ে টিকটিকির শব্দ পাওয়া যাচ্ছে। মাহমুদ গভীর ঘুমে। রাত জেগে থাকা মাহমুদের অভ্যস্ত না। তবে মাঝে মাঝে জরুরি প্রয়োজনেই রাত জেগে থাকতে হয়।

আজ রাত জাগা হয়নি। শরীরটা একটুু খারাপ বলে তাড়াতাড়িই শুয়ে পড়ে। ঘুমানোর আগে একটা ঘুমের টেবলেট খেয়ে নেয়। এতে জম্পেশ একটা ঘুম হয়।

মধ্য রাতে আচমকা কী ঘটে যায়। মাহমুদ টের পায় কেউ তার গলা টিপে ধরছে। সেটা হঠাৎ করে না। আস্তে আস্তে করে তাকে মেরে ফেলার অন্তহীন চেষ্টা করছে। মাহমুদ আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে সেখান থেকে মুক্ত হবার জন্য। না নিজেকে কোনো মতোই ছাড়াতে পারছে না। অন্ধকারে ক্রমশ কেউ তার গলা চেপে ধরছে। গলা দিয়ে কোনো শব্দ বের হচ্ছে না। মাহমুদ সর্বাত্মক চেষ্টা করে নিজেকে ছাড়িয়ে নেবার। কোনোমতেই হয়ে উঠছে না। হঠাৎ আচমকা লাফিয়ে উঠে। আর সাথে সাথে তার ঘুমটাও ভেঙে যায়। মাহমুদ ভেবে পায় না স্বপ্ন রহস্য। সেটা কী বাস্তব না স্বপ্ন, রহস্য, মাহমুদ বুঝতে পারে না।

স্বপ্নরে মায়াজালে উপন্যাসে এভাবইে উঠে এসছেে মানুষরে জীবনরে নানা রং,ভালোবাসা, বঁচে থাকার গল্প। প্রতশ্রিুতশিীল লখেক কমল র্কনলে লখিে যাচ্ছনে র্দীঘদনি ধর। লখোলখি করনে ছাত্রাবস্থায় থকেইে। সে ধারাবাহকিতায় উপন্যাস প্রমেদিরে জন্যে বইমলোয় নয়িে আসলনে “স্বপ্ন ছোঁয়া ভালোবাসা ” ও “স্বপ্নরে মায়াজাল।চার র্ফমার বইটি প্রকাশ করছেে ভাষাচত্রি থকে।প্রচ্ছদ করছেনে খোন্দকার সোহলে।

ভাষাচত্রিরে ১৬৭/১৬৮/১৬৯/১৭০ নং স্টলে পাওয়া যাবে বই দুটো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone