আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :

মৃতঃ ব্যক্তির স্থলাভিষিক্ত অন্যজন উপস্থিত হয়ে জমি বিক্রয় বিষয়টি সম্পূর্ন ভুল হয়েছে- ডাঃ স্বপ্না রাণী, সাব রেজিঃ, সখীপুর-টাঙ্গাইল

নিজস্ব প্রতিনিধি : মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র অঙ্গিকার,”দুনীতি করব না করতে দেবনা”। সারা দেশে শুদ্ধি অভিযানও চলছে। বাস্ত্মব দৃশ্য দেখে অনেকে সংশোধিত হয়েছে বা হচ্ছে। তবে কোন কোন মহল তা গুরম্নত্ব আদৌ দিচ্ছে না বা দিবেও না, এমন কার্যকলাপ এখনও চলছে। এমনি একটি সরকারী অফিস সখীপুরের সাব রেজিঃ অফিস।
২ রা ডিসেম্বর ২০১৯ সরজমীনে সাব রেজিঃ অফিস, সখীপুর, টাঙ্গাইল গিয়ে জানা যায় অসংখ্য অনিয়ম ও দুর্নীতি। মত্যুর পাঁচ বছর পর তার নামে অন্য ব্যক্তি প্রক্সি দিয়ে জমি বিক্রয় ঘটনা সম্পূর্ণ সত্য। সম্প্রতি দলীল হারানো বিষয়ে একজন সহকারী ও একজন নকল নবীশের সাময়িক বরখাস্ত্ম ইত্যাদি।
জনমনে প্রশ্নের সাথে একমত হয়ে আমাদের প্রতিনিধি ডাঃ স্বপ্না রানী, সাব রেজিঃ, সখীপুর-টাঙ্গাইলকে প্রশ্ন করেন,” মৃত্যুর ৫ বছর পর কিভাবে দলিলখানা রেজিঃ হলো ? কারো চাপে কি দলীল রেজিঃ করতে বাধ্য হয়েছেন? দলীল লিখক সংগঠন বা রাজনৈতিক কোন মহলের সুপারিশে এ কাজটি করেছেন? উত্তরে খোড়া বিভিন্ন যুক্তি/অজুহাতের এক পর্যায়ে সাব রেজিঃ স্বীকার করেন যে, বিষয়টি সম্পূর্ণ ভুল হয়েছে। (বিস্ত্মারিত আগামী সংখ্যায় আসছে)  
,দলীল হারানো, আম মোক্তার দলীল থেকে হেবা ঘোষণার মাধ্যমে কোটি কোটি টাকার সরকারী রাজস্ব ফাঁকী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone