আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :

ধুনটে ৪ বছরের শিশু ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার

তারিকুল ইসলাম, ধুনট (বগুড়া) প্রতিনিধি.
বগুড়ার ধুনট উপজেলায় ৪ বছরের শিশু ধর্ষনের মামলায় বোরহান উদ্দিন শ্যামল (১৪) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত বোরহান উদ্দিন শ্যামল উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান চল্লিশ পাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী জাহাঙ্গীরের ছেলে ও গোসাইবাড়ী এ.এ উচ্চ বিদ্যালয় থেকে চলতি জেএসসি পরিক্ষায় অংশ নেয়। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াজান যমুনা নদীর বাঁধ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১২ নভেম্বর) উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান চল্লিশ পাড়ার নির্মান শ্রমিক খোকন (টুকুন) মিয়ার ৪ বছরের শিশু কন্যা পার্শ্ববর্তী প্রবাসী জাহাঙ্গীরের বাড়ীতে জলপাই কুড়াতে যায়। এসময় বাড়ীতে কেউ না থাকার সুবাদে বোরহান উদ্দিন শ্যামল তাকে টিভিতে কার্টুন ছবি দেখানোর লোভ দেখিয়ে ঘরের ভিতরে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। শারীরিক অবস্থায় খারাপ হওয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ধুনট থানায় ১৩ তারিখে মামলা দায়ের করে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, শিশুটি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে সুস্থ আছে। ধর্ষক বোরহান উদ্দিন শ্যামল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষনের কথা শিকার করেছে। বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone