আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক সফল ”এ” গ্রেড চেয়ারম্যান ও গোল্ড মেডেল” পদক ঘোষণা «» টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ছায়ানীড়ের ভাষা অনুষ্ঠিত «» বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ আহবায়ক কমিটি, টাঙ্গাইল জেলা শাখা। «» এ মানচিত্র আমার «» টাঙ্গাইলরে গোপালপুরে নলনি বাজারে ভয়াবহ অগ্নকিান্ড; ক্ষতি ২৫ লাখ টাকা «» শীতের আগমনী গান «» মৃতঃ ব্যক্তির স্থলাভিষিক্ত অন্যজন উপস্থিত হয়ে জমি বিক্রয় বিষয়টি সম্পূর্ন ভুল হয়েছে- ডাঃ স্বপ্না রাণী, সাব রেজিঃ, সখীপুর-টাঙ্গাইল «» ধুনটে চালকের মুখে গাম লাগিয়ে অটোভ্যান ছিনতাই «» বিপিএলের সময়ে কিছুটা পরিবর্তন «» মেসির জাদুরে জয় পেল বার্সেলোনা

সেই এসআই’র গ্রেফতার দাবি করলেন হুইপ আতিক

শেরপুরে যৌতুকের দারি না মেটায় গৃহবধূ আশরাফুন্নাহার লোপাকে নির্যাতনকারী স্বামী পুলিশের এসআই (উপ-পরিদর্শক) শাহিনুল ইসলাম সুজন ও তার সহযোগিরা গ্রেফতার না হওয়ায় জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় উদ্বেগ প্রকাশ করা হয়েছে।

রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ ‘রজনীগন্ধ্যা’য় আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় অংশগ্রহণকারী জেলা আইনশৃঙ্খলা কমিটির উপদেষ্টা সরকারদলীয় হুইপ আতিউর রহমান আতিক এমপি বলেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইন তার নিজস্ব গতিতেই চলবে। অপরাধী যেই হোক না কেন, তাকে অবশ্যই আইনের আওতায় নিয়ে আসতে হবে।

তিনি ওই ঘটনায় এসআই শাহিন ও তার সহযোগিদের দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান।

শেরপুরের শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের ঘোনাপাড়া গ্রামের বাসিন্দা পুলিশের এসআই শাহিনুল ইসলাম সুজনের বিরুদ্ধে শ্রীবরদী থানায় গত ৫ জুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়। শেরপুর শহরের দমদমা মহল্লার ব্যবসায়ী আমিনুল ইসলামের স্ত্রী সেলিনা আক্তার লাকী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এতে বাদী তার মেয়ে আশরাফুন্নাহার লোপাকে স্বামী এসআই শাহীনসহ তার পরিবারের ৬ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(খ)/৩০ ধারায় ২০ লাখ টাকা যৌতুকের দাবি পূরণ না হওয়ায় গত ২২ মে রাতে মারপিট করে গুরুতর জখম ও সহায়তার অপরাধের অভিযোগ করেন।

নির্যাতিতা গৃহবধূ আশরাফুন্নাহার লোপা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এসআই শাহিনুল ইসলাম সুজন ডিএমপি’র সিটিটিসি ইউনিটে উপ-পরিদর্শক পদে কর্মরত বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

সভা সূত্রে জানা যায়, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা কমিটির এ সভায় মুক্ত আলোচনায় অংশ নিয়ে অন্যান্য বক্তাও গৃহবধূ লোপাকে নির্যাতনের ঘটনায় নিন্দাসহ দ্রুত আসামিদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

এসময় জেলা আওয়ামী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. একেএম রিয়াজুল হাসান, প্রবীণ সংগঠক আলহাজ আব্দুল ওয়াদুদ অদু, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামছুন্নাহার কামাল, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, শহর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone