আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক সফল ”এ” গ্রেড চেয়ারম্যান ও গোল্ড মেডেল” পদক ঘোষণা «» টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ছায়ানীড়ের ভাষা অনুষ্ঠিত «» বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ আহবায়ক কমিটি, টাঙ্গাইল জেলা শাখা। «» এ মানচিত্র আমার «» টাঙ্গাইলরে গোপালপুরে নলনি বাজারে ভয়াবহ অগ্নকিান্ড; ক্ষতি ২৫ লাখ টাকা «» শীতের আগমনী গান «» মৃতঃ ব্যক্তির স্থলাভিষিক্ত অন্যজন উপস্থিত হয়ে জমি বিক্রয় বিষয়টি সম্পূর্ন ভুল হয়েছে- ডাঃ স্বপ্না রাণী, সাব রেজিঃ, সখীপুর-টাঙ্গাইল «» ধুনটে চালকের মুখে গাম লাগিয়ে অটোভ্যান ছিনতাই «» বিপিএলের সময়ে কিছুটা পরিবর্তন «» মেসির জাদুরে জয় পেল বার্সেলোনা

উন্নয়নের সঙ্গে দুর্নীতিও পাল্লা দিয়ে বাড়ছে: রাষ্ট্রপতি

উন্নয়নের সঙ্গে দুর্নীতিও পাল্লা দিয়ে বাড়ছে উল্লেখ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, যে হারে দেশের প্রবৃদ্ধি ও অর্থনৈতিক অবস্থা ভালো হচ্ছে, সেভাবে দুর্নীতিও পাল্লা দিয়ে বেড়ে চলেছে। দুর্নীতির লাগাম টেনে ধরে এটাকে এখনই থামাতে হবে। প্রধানমন্ত্রী নিজেই বলেছেন, তার নিজের ঘর থেকে শুরু করতে হবে। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ কাউকেই ছাড় দেওয়া হবে না। 

বুধবার বিকালে কিশোরগঞ্জের তাড়াইল মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাষ্ট্রপতি।

চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে তিনি বলেন, দুর্নীতিবাজ যে দলেরই হোক না কেন, তাদেরকে ছাড় দেওয়া হবে না। যদি দেশকে দুর্নীতিমুক্ত করা যায়, তাহলে দেশ অনেক বেশি এগিয়ে যাবে। এটা নিয়ে কোন সন্দেহ নেই।

জনপ্রতিনিধিদের উদ্দেশে রাষ্ট্রপতি বলেন, আপনারা যারা জনপ্রতিনিধি, জনগণ অনেক আশা করে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। যার যার অবস্থান থেকে মানুষের সঙ্গে ভালো ব্যবহার করবেন। তাদের কথা শুনবেন। যতটুকু সম্ভব তাদেরকে সাহায্য করবেন। নির্বাচনে পাস করার পরই যেন চেহারা পাল্টে না যায়, স্বরূপ বদলে না যায়। রাজনীতিবিদদের জন্য প্রতিটি দিনই যেন নির্বাচনের দিন হয়। এতে জনগণের সঙ্গে রাজনীতিবিদদের সম্পর্ক আরো গভীর হবে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাড়াইল উপজেলা সদরে ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্য উদ্বোধন করেন। বৃহস্পতিবার দুপুরে রাষ্ট্রপতি কিশোরগঞ্জ জেলা বারের ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান, বিকালে শহরের শ্যামসুন্দর আখড়া পরিদর্শন ও সন্ধ্যায় সার্কিট হাউজে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone