আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :

নাগরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজারীদের মাঝে চাল বিতরন করলেন এমপি টিটু

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১২৫ টি পূজা মন্ডপের পূজারীদের মাঝে সরকারের পক্ষ থেকে বরাদ্দকৃত সাধারন সহায়তার (জি আর) চাল বিতরন করা হয়েছে। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু পূজারীদের হাতে ডিও (চাহিদাপত্র) তুলে দিয়ে উপজেলা খাদ্যগুদামে গিয়ে নিজে চাল পরীক্ষা করে তা পূজারীদের হাতে তুলে দেন।
শনিবার (০৫ অক্টোবর) সকালে উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থা মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসমিন মনিরার সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন কমিটির আহবায়ক লক্ষ্মীকাত সাহার সঞ্চালনায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। প্রধান অতিথির বক্তব্যে আহসানুল ইসলাম টিটু বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির সোনার বাংলা। এ দেশে প্রতিটি ধর্মের মানুষ যেন তাদের ধর্মীয় আচার অনুষ্টান নির্বিঘে ও যথাযথভাবে পালন করতে পারে সেদিকে তীক্ষè দৃষ্টি রাখছে বর্তমান সরকার। আর এ জন্য সরকার আপনাদের পূজা অর্চনা যথাযথভাবে পালনের জন্য পূজা প্রতি ৫০০ কেজি করে চাল বরাদ্দ দিয়েছেন।
এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা প্রকল্প বা¯তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, শওকত হোসেন, হাবিবুর রহমান হাবিব, আতোয়ার রহমান কোকা, উপজেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ¯তরের নেতৃবৃন্দ সহ হিন্দু ধর্মালম্বী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone