আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :

দেশে ফিরেই এটিএমকে দেখতে গেলেন শবনম

দীর্ঘদিন পাকিস্তানে থাকার পর শনিবার দেশে ফিরেছেন সিনিয়র চলচ্চিত্র অভিনেত্রী শবনম। দেশে ফিরেই রোববার বিকেলে বসুন্ধরায় এটিএম শামসুজ্জামানের বাসায় যান তিনি। দীর্ঘদিন পর সহকর্মী শবনমকে পেয়ে অনেকটাই আবেগে আপস্নুত হয়ে পড়েন এটিএম শামসুজ্জামান। তারপর তাদের কথামালা পরিণত হয় প্রাণবন্ত এক আড্ডায়। বিষয়টি নিয়ে শবনম বলেন, ‘তার সঙ্গে কথা বলতে অনেক ভালো লাগে। অতীতেও তিনি এভাবে মন খুলে কথা বলেছেন। বিধাতার কাছে অনেক শুকরিয়া এটিএম ভাই সুস্থ হয়ে আমাদের কাছে ফিরে এসেছেন। আমার বিশ্বাস তিনি আবার আগের মতো অভিনয় করতে পারবেন।’

দীর্ঘ চার মাসেরও বেশি সময় হাসপাতালে চিকিৎসাধীন থেকে সপ্তাহ দুয়েক আগে বাসায় ফিরেছেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তাকে দেখতে গেছেন অনেক তারকা ও শুভাকাঙ্ক্ষীরা। বাসায় আসার পরও প্রিয়জনরা নিয়মিত তার খোঁজখবর রাখছেন। গত ১০ সেপ্টেম্বর এই অভিনেতার জন্মদিন ছিল। ওইদিন তার বাসায় হাজির হয়েছিলেন চিত্রনায়িকা শাবনাজ, পপি, রোজী সিদ্দিকী, রওনক হাসান, মৌটুসী বিশ্বাসসহ আরও অনেকে।

উলেস্নখ্য, একসঙ্গে বেশ ক’টি ছবিতেও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান ও শবনম। তাদের অভিনীত একটি উলেস্নখযোগ্য সিনেমা হলো ‘প্রেম শক্তি’। সর্বশেষ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাদের দেখা হয়েছিল। প্রায় ছয় বছর পর আবারও দেখা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone