আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :

ক্যান্সার চিকিৎসায় এন্ড্রু কিশোরের কেমোথেরাপি শুরু

ক্যান্সার ধরা পড়েছে ঢাকাই চলচ্চিত্রের প্লেব্যাক সম্রাটখ্যাত গায়ক এন্ড্রু কিশোরের শরীরে। সিঙ্গপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসা চলছে তার। শনিবার থেকে তার ক্যানসারের চিকিৎসা শুরু হয়েছে  এন্ড্রু কিশোরের পক্ষ থেকে জানিয়েছেন সংগীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ।

এর আগে উন্নত চিকিৎসার লক্ষে গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। সঙ্গী হিসেবে এ শিল্পীর সঙ্গে যান তার স্ত্রী এবং সংগীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ।

সম্প্রতি ঢাকায় ফিরেছেন জাহাঙ্গীর সাঈদ। ফিরেই জানালেন এন্ড্রু কিশোরের সর্বশেষ পরিস্থিতে বিষয়ে। জাহাঙ্গীর সাঈদ বলেন, এন্ড্রু কিশোরের কিডনি ও হরমোনজনিত সমস্যা ছিল। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্লান্ড বড় হয়ে গেছে। পাশাপাশি তাঁর আরেকটি সমস্যা হলো জ্বর। প্রতিদিন তাঁর জ্বর আসছে। এসব নিয়ে চিকিৎসকেরা চিন্তিত ছিলেন। কেন এভাবে জ্বর আসছে, তার সমাধান খুঁজছেন চিকিৎসকেরা। এ ছাড়া তাঁর শরীরের কিছু নমুনা বায়োপসির জন্য পাঠানো হয় ল্যাবে। সে রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হয়েছেন এন্ড্রু কিশোর ক্যানসারের ভুগছেন। এখন তার চিকিৎসা শুরু হয়েছে।

এদিকে চিত্রনায়ক ওমর সানীও অবস্থান করছেন সিঙ্গাপুরে। তিনি দেখতে গিয়েছেন জনপ্রিয় এ গায়ককে। রোববার  ওমর সানী সাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এন্ড্রু কিশোরের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে লিখেছেন লিখেছেন, ‘সিঙ্গাপুরে আসলাম দাদার সঙ্গে দেখা হবে না? এন্ড্রু কিশোর অনেক কথা বললেন। তাঁর কেমো শুরু হয়েছে। ১৮টা লাগবে আর সময় লাগবে তিন মাস। সুস্থ হয়ে আমাদের মাঝে আসুন দাদা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone