আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :

জয় আমাদেরই হবে

খেলায় হার-জিত আছে। এ নিয়ে ভাবি না, খুব একটা মন খারাপও করি না। কারণ আমার দলের ছেলেরা জেতার মন মানসিকতা নিয়েই মাঠে নামে। এরই মধ্যে আমরা এর প্রমাণ পেয়েছি বহুবার। বিশ্ব ক্রিকেট দরবারে আজ আমরা প্রশংসিত। আমাদের খেলা নিয়ে আলোচনা হয়। খেলোয়াড়দের আন্তর্জাতিকভাবে মূল্যায়নও করা হয়। এটা দেশের জন্য অনেক বড় পাওয়া। আমি বরাবরই নিজ দলের (বাংলাদেশ) পক্ষে। বলা যায়, অন্ধ ভক্তও। বাংলাদেশের খেলাগুলো মিস করতে চাই না। আজও এর ব্যতিক্রম হবে না।

আমি সব সময় বড় পর্দায় খেলা দেখতে পছন্দ করি। খেলা দেখার জন্য বাসায় সুন্দর একটি পরিবেশও তৈরি করেছি। বেশিরভাগ সময় ছেলেকে (কুমার নিবিড়) সঙ্গে নিয়ে খেলা দেখি। আমার মতো ছেলেও ক্রিকেট খেলার ভক্ত। তবে এবার বিশ্বকাপের বেশির ভাগ খেলা একা দেখছি। কারণ, ছেলের পরীক্ষা।

একা একা খেলা দেখায় আনন্দ নেই বললেই চলে। ইচ্ছে আছে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে আজ যদি বাংলাদেশ জেতে, পরের ম্যাচ ঘিরে বিশেষ আয়োজন রাখবো। বন্ধু-বান্ধব সবাইকে বাসায় নিমন্ত্রণ জানাবো। সবাই মিলে পরের ম্যাচটি উপভোগ করবো।

আজকের ম্যাচটি আমাদের জেতা খুব দরকার। শুধু আজকের খেলাই না, সামনের প্রতিটি ম্যাচই আমাদের জেতা দরকার। আমার বিশ্বাস, বাংলার দামাল ছেলেরা আজ সে প্রস্তুতি নিয়ে মাঠে নামবে। জয় আমাদেরই হবে। দলের জন্য শুভ কামনা রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone