আজ-  ,

basic-bank

সাপ্তাহিক ইনতিজার রেজি. ন. ডি-এ ১৭ ৬৮ এর একটি ওয়েব সাইট সংষ্করণ


সংবাদ শিরোনাম :
«» বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক সফল ”এ” গ্রেড চেয়ারম্যান ও গোল্ড মেডেল” পদক ঘোষণা «» টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ছায়ানীড়ের ভাষা অনুষ্ঠিত «» বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ আহবায়ক কমিটি, টাঙ্গাইল জেলা শাখা। «» এ মানচিত্র আমার «» টাঙ্গাইলরে গোপালপুরে নলনি বাজারে ভয়াবহ অগ্নকিান্ড; ক্ষতি ২৫ লাখ টাকা «» শীতের আগমনী গান «» মৃতঃ ব্যক্তির স্থলাভিষিক্ত অন্যজন উপস্থিত হয়ে জমি বিক্রয় বিষয়টি সম্পূর্ন ভুল হয়েছে- ডাঃ স্বপ্না রাণী, সাব রেজিঃ, সখীপুর-টাঙ্গাইল «» ধুনটে চালকের মুখে গাম লাগিয়ে অটোভ্যান ছিনতাই «» বিপিএলের সময়ে কিছুটা পরিবর্তন «» মেসির জাদুরে জয় পেল বার্সেলোনা

মোবাইল উইন্ডোজে বন্ধ হচ্ছে হোয়াটসঅ্যাপ

শীঘ্রই স্মার্টফোনের উইন্ডোজ অপারেটিং সিস্টেমে বন্ধ হচ্ছে বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মেসেজিং হোয়াটসঅ্যাপ।

উইন্ডোজ ফোন থেকে সাপোর্ট তুলে নেওয়ার ঘোষণা দিয়েছে ফেসবুক মালিকানাধীন জনপ্রিয় এই চ্যাটিং মেসেঞ্জারটি। এ খবর জানিয়েছে ব্রিটিশ ট্যাবলয়েড মিরর।

হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষের বরাত দিয়ে খবরে বলা হয়, ছয় মাসের মধ্যে উইন্ডোজচালিত সব স্মার্টফোনেই অ্যাপসটির সাপোর্ট বন্ধ করা হবে।

হোয়াটসঅ্যাপের পক্ষ থেকে বলা হয়, ‘২০১৯ সালের ৩১ ডিসেম্বরের পর আপনি কোনো উইন্ডোজ অপারেটিং সিস্টেম ব্যবহার করতে পারবেন না। যেহেতু আমরা এই অপারেটিং সিস্টেমের জন্য আর কাজ করছি না, কিছু ফিচার যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে।”

শুধু উইন্ডোজ নয় অ্যান্ড্রয়েড এবং আইওএস-এর পুরানো সংস্করণ থেকেও বাদ দেওয়া হচ্ছে জনপ্রিয় এ অ্যাপসের সাপোর্ট।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে অ্যান্ড্রয়েড ২.৩.৭ ও এর পুরানো সংস্করণ এবং আইওএস ৭ ও এর আগের সংস্করণে বন্ধ হচ্ছে হোয়াটসঅ্যাপ।

সম্প্রতি এতে ‘অ্যাডভান্সড সার্চ’ফিচার যোগ করার খবর দিয়েছে ওয়াবেটালইনফো। হোয়াটসঅ্যাপের বেটা সংস্করণ পরীক্ষা করে নতুন ফিচারগুলোর কথা জানিয়ে থাকে সাইটটি।

ইতিমধ্যে একটি সার্চ ফিচার রয়েছে হোয়াটসঅ্যাপে। এর মাধ্যমে বার্তা এবং চ্যাটিং থ্রেডখুঁজে বের করতে পারেন গ্রাহক।

এবার নতুন অ্যাডভান্সড সার্চের মাধ্যমে আগের সংস্করণের চেয়ে বেশি সুবিধা পাওয়া যাবে। নতুন সার্চিংয়ের মাধ্যমে ভিডিও, ছবি, অডিও, ডকুমেন্ট, জিফ বা লিংক ফিল্টার করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered By : Intizar24 Developed By : BDiTZone